শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০০ অপরাহ্ন
Logo

নাম

সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না পরী মনি

Reporter Name / ৩৩৩ Time View / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট  
Update : রবিবার, ২ মে, ২০২১

 

বিনোদন প্রতিবেদক চিত্রারপাড় ঢাকাঃজনপ্রিয় সেলিব্রেটিদের সমস্যা হলো তারা মানুষের নজরে থাকেন প্রতিনিয়ত। তারা কোথায় গেলেন, কী খেলেন, কার সঙ্গে ঘুরলেন এইসব খবরে ব্যাপক আগ্রহ একটা বিরাট সংখ্যক মানুষের। তবে আলোচনা থেকে সমালোচনার খবরেই যেন বেশি শুনতে চায় পাঠক বা দর্শক-স্রোতা। তাইতো টক-ঝাল-মিষ্টি বা সসি টাইপ লেখাও ছাপা হয় গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে। কোনো গণমাধ্যমে পেশাগত দায়বদ্ধতা থেকে হিট এবং শেয়ারের ব্যাপারটাই যেন বেশি গুরুত্ব পায়। তাইতো চটকদার নিউজ করে মানুষের মধ্যে বিভ্রান্ত তৈরি করে। সেলিব্রেটিরা তখন পারিবারিক বা সামাজিকভাবে হেয় হোন। আবার কোনো কোনো গণমাধ্যমেই এইসব ভুলের অবসান ঘটান। ততদিনে যা ক্ষতি হবার হয়ে যায়।

এই অভিজ্ঞতা নতুন নয়, বেশ পুরনো। আগে অলিগলিতে থাকা শত শত ম্যাগাজিনে হতো এখন হয় অনলাইনে। এই অফলাইন এবং অনলাইন ‍দুটোরই অভিজ্ঞতা আছে বর্তমান সময়ের সুপারহিট, সুদর্শন নায়িকা পরী মনির। যেকারণে তাকে নিয়ে কে সমালোচনা করলো, কে প্রশংসা করলো কিছুই আসে যায় না তার।
সাম্প্রতি পরীমনিকে নিয়ে কিছু বাজে আলোচনা চলছিল সব গুন্জন কে এড়িয়ে কাউকে পাত্তা না দিয়ে নিজের মত হাসি খুশিতে মেতে রয়েছেন ।

আপনার মন্তব্য বা কমেন্ট লিখুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
Theme Created By ThemesDealer.Com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
মামুর ব্যাটা চুরি করা থেকে বিরত থাকুন, নিজের মেধা দিয়ে নিউজ লিখুন । ধন্যবাদ।
WordPress › Error

There has been a critical error on this website.

Learn more about troubleshooting WordPress.